রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

লাকসামে জেএসসি ও জেডিসি পরীক্ষায় ৯৩ পরীক্ষার্থী অনুপস্থিত

ফাইল ছবি।

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার লাকসামে জেএসসি ও জেডিসি পরীক্ষায় এবার ৫ হাজার ২৫০ জন পরীক্ষার্থীর মধ্যে ৫ হাজার ১৫৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছে। এতে ৯৩ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেনি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার প্রসাদ কুমার ভাওয়াল জানান, জেএসসিতে দুইটি মূল কেন্দ্রে ৩ হাজার ৭০০ জন পরীক্ষার্থীর মধ্যে ৩ হাজার ৬৩৬ জন, জেডিসিতে মূল দুইটি কেন্দ্রে ১ হাজার ৩৫৪ জন পরীক্ষার্থীর মধ্যে ১ হাজার ৩৩১ জন ও কারিগরি শিক্ষায় ১৯৬ জন পরীক্ষার্থীর মধ্যে ১৯০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছে।

এবারের পরীক্ষায় মোট ৯৩ জন পরীক্ষার্থী অনুপস্থিত রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com